Thursday, June 4, 2015

বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের দ্বিতীয় কাউন্সিল ও সাধারণ সভা

Source LINK 
ইসলামী লেখক ফোরামের দ্বিতীয় কাউন্সিল শুক্রবার

নিজস্ব প্রতিবেদক
নতুন বার্তা ডটকম
ঢাকা: ইসলামী ধারার তরুণ লেখকদের ঐক্যবদ্ধ প্লাটফর্ম বাংলাদেশ ইসলামী লেখক ফোরামের দ্বিতীয় কাউন্সিল ও সাধারণ সভা আগামী ৫ জুন শুক্রবার রাজধানীর পুরানা পল্টনের ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত হবে।  সারা দেশ থেকে ফোরামের দুই শতাধিক সদস্য এই কাউন্সিলের অংশগ্রহণ করবেন।


কাউন্সিলে ইসলামী লেখক ফোরামের দুই বছরমেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে। গোপন ব্যালটে চারটি পদে নির্বাচিত অনুষ্ঠিত হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উর্দু বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. গোলাম রব্বানী প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন। কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন মুহাম্মদ ফয়জুল্লাহ ও রায়হান মুহাম্মদ ইবরাহীম।  
দিনব্যাপী অনুষ্ঠানে ফোরামের নতুন কমিটি গঠন ছাড়াও থাকবে মতবিনিময়, আড্ডা এবং ফোরামের কার্যক্রমের সার্বিক পর্যালোচনা। বিশিষ্ট লেখক, সাহিত্যিক ও সাংবাদিকরা অনুষ্ঠানে অংশ নেবেন।

ফোরামের কাউন্সিল ও সাধারণ সভা সফল করতে সভাপতি মুফতি এনায়েতুল্লাহ ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর সদস্যদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

প্রসঙ্গত, বাংলাদেশ ইসলামী লেখক ফোরাম ইসলামী ধারার তরুণ লেখকদের জাতীয় সংগঠন। বিভিন্ন পত্রপত্রিকায় কর্মরত এবং সারা দেশে ছড়ানো লেখকদের নিয়ে ২০১৩ সালের ৮ ফেব্রুয়ারি এই সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।




No comments:

Post a Comment